নোকিয়ার স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর

নোকিয়ার স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর

কয়েকদিন আগেই কউন্টারপয়েন্টর একটি সমীক্ষায় উঠে আসে নোকিয়া স্মার্টফোন নির্মাতা কোম্পানি, এইচএমডি গ্লোবাল, শাওমি, স্যামসাং কে হারিয়ে প্রথমস্থানকারী দ্রুত সফটওয়্যার আপডেট প্রদানকারী কোম্পানিতে পরিণত হয়েছে। এই সমীক্ষায় দেখা যায় নোকিয়া তাদের 96% স্মার্টফোনে সঠিক সময়ে সফটওয়্যার ও সিকিউরিটি আপডেট দিয়েছে।

এই পরম্পরাকে সচল রাখতে এইচএমডি গ্লোবাল Nokia 5.1 এবং Nokia 3.1 Plus ফোনের পর আরও একটি ফোনে আপডেট দেওয়ার কথা ঘোষণা করলো। কোম্পানির তরফে জানানো হয়েছে ভারত সহ বেশ কয়েকটি দেশের Nokia 2.1 ব্যবহারকারীদের জন্য নতুন সিকিউরিটি আপডেট দেওয়া হবে। নতুন আপডেটে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই এর অগাস্ট মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাবে। যা ফোনটির সিকিউরিটি কয়েকগুন বাড়িয়ে দেবে। নতুন এই আপডেটের সাইজ হবে 171.4 MB ।

Nokia 2.1:

নোকিয়া 2.1 স্মার্টফোনটিতে একটি  5.5 ইঞ্চি HD আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে।Android ওরিওর সাথে ফোনটিতে অক্টা কোর স্ন্যাপড্রাগন 425 প্রসেসর এবং 1জিবি RAM আছে।ডিভিসিটিতে আপনি পাবেন 8 জিবি ইন্টারনাল স্টোরেজ এবং 4000mAh ব্যাটারী।


ফটোগ্রাফির জন্য এটাতে 8MP রেয়ার এবং 5MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।আপনাদের জানিয়ে রাখি নোকিয়া 2.1 অনেকগুলো কালার আছে যেমন কালো,সাদা ইত্যাদি।কানেক্টিভিটির সম্পর্কে বললে ফোনটিতে আছে ফোরজি,ওয়াইফাই 802.11 বি/জি/ন,জিপিএস,ব্লুটুথ 4.1 এবং মাইক্রো ইউএসবি পোর্ট 2.0।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up