নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস ও ওয়্যারলেস ইয়ারফোন, ভারতে আনছে শাওমি

নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস ও ওয়্যারলেস ইয়ারফোন, ভারতে আনছে শাওমি

২৯ সেপ্টেম্বর ভারতে অনুষ্ঠিত “Smarter Living 2021” ইভেন্টে বেশ কয়েকটি প্রোডাক্ট লঞ্চ করবে Xiaomi। যেগুলির মধ্যে Mi Smart Band 5, Mi Watch Revolve, Mi Smart Speaker ও অটোমেটিক সোপ ডিস্পেন্সার অন্তর্ভুক্ত। এছাড়াও পরের দিনই Redmi আরও কয়েকটি প্রোডাক্ট ভারতে লঞ্চ করবে বলে মনে হচ্ছে।

আজ শাওমি ইন্ডিয়ার সিইও মানু কুমার জৈন একটি টুইট করে জানিয়েছেন Redmi খুব শীঘ্রই ভারতে দুটি অডিও প্রোডাক্ট লঞ্চ করবে। এই প্রোডাক্টগুলি সেপ্টেম্বরের শেষের দিন লঞ্চ করা হবে। এই অডিও প্রোডাক্টগুলি দুর্দান্ত বিট অফার করবে।

টুইটে নিশ্চিত করা হয়েছে এই অডিও প্রোডাক্টগুলি Redmi Beat Drop ব্যানারের আওতায় লঞ্চ করা হবে। এই টুইটের ভিডিওতে একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস ও একজোড়া তারযুক্ত ওয়্যারলেস ইয়ারফোনকে দেখা গেছে। মনে হচ্ছে দ্বিতীয় প্রোডাক্টটি হবে Redmi SonicBassWireless Earphones। এই প্রোডাক্টটিকে গতমাসে নেপালে লঞ্চ করা হয়েছে।

তবে আপনি যদি কৌতুহল হন যে প্রথম প্রোডাক্টটির নাম কি হবে? তাহলে বলি এই প্রোডাক্টটির নাম হবে Redmi Earbuds 2C। গত জুলাইমাসে 3C সার্টিফিকেশন সাইটে এই ডিভাইসটিকে দেখা গিয়েছিল। যদিও একে এখনও লঞ্চ করা হয়নি। সেহেতু কোম্পানি এই ডিভাইসটিকে এবার ভারতে লঞ্চ করতে পারে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up