নতুন কিছু নিয়ে বাজারে এলো REALME 3I !!!

নতুন কিছু নিয়ে বাজারে এলো REALME 3I !!!

HIGHLIGHTS

গিকবেঞ্চে Relame 3i ফোনটি দেখা গেছে

RMX1827 মডেল নাম্বারের সঙ্গে ফোনটি দেখা গেছে

Realme 15 জুলাই তাদের Realme X ফোনটির সঙ্গে Realme 3i লঞ্চ করতে পারে। এই ডিভাইসটি ফ্লিপকার্টেও টিজ করা হয়েছে আর সেখানে ফোনের লিস্টিং থেকে এই ফোনের স্পেক্সের বিষয়ে কিছু জানা জায়নি। আর এবার রিয়েলমির একটি স্মার্টফোন RMX1827 মডেল নম্বরের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে আর এখানে এই ফোনের স্পেক্সের বিষয়ে জানা গেছে। আর রিপোর্ট অনুসারে এটি Realme 3i। গিকবেঞ্চের লিস্টিংয়ের ভিত্তিতে Relame 3i ফোনটি মিডিয়াটেক হেলিও P60 চিপসেট আর 4GB র‍্যামের সঙ্গে আসবে। আর এই ফোনটি গিকবেঞ্চের সিঙ্গেল কোর টেস্টে 1,420 নাম্বার আর মাল্টি কোর টেস্টে 5,070 নাম্বার পেয়েছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইইয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই রিয়েলমি 3i ফোনটিকে এবছরের প্রথমে লঞ্চ হওয়া Realme 3 র নিচের ভার্সান বলা যেতে পারে। Relame 3 ফোনটি 2019 সালের মে মাসে লঞ্চ করা হয়েছে।

ফোনটিতে একটি 6.2 ইঞ্চির HD+ ডিসপ্লে, কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান থকাবে। আর এই ফোনে 2.1Ghz অক্টা কোর মিডিয়া টেক হেলিও P70 প্রসেসার থাকবে। আর এই ফোনে 3GB র‍্যাম আর 4GB র‍্যাম থাকতে পারে।


Realme 3 ফোনটির ব্যাকে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে। আর এই ফোনে 13Mp আর 2Mp র ক্যামেরা দেওয়া হয়েছে। আর ফোনটির ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা আছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up