দেখে নিন POCO C3 ফোনে কি থাকবে, জানুন ফোনের দাম

দেখে নিন POCO C3 ফোনে কি থাকবে, জানুন ফোনের দাম

আগামী ৬ অক্টোবর দুপুর ১২ টায় ভারতে লঞ্চ হবে POCO C3। কোম্পানির তরফে গতকাল এই ফোনের লঞ্চ ডেট ঘোষণা করা হয়েছে। আজ পোকো টুইট করে ফোনের ক্যামেরা সম্পর্কেও জানিয়েছে। এমনকি Flipkart এর মাইক্রো সাইট থেকে একই তথ্য পাওয়া গেছে। জানা গেছে POCO C3 ফোনে ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যা থেকে আরও স্পষ্ট হয় যে এই ফোনটি মালয়েশিয়ায় লঞ্চ হওয়া Redmi 9C এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

POCO -র টুইটে দেখা গেছে পোকো সি৩ ফোনে বর্গাকার শেপে ক্যামেরা মডিউল থাকবে। এই রিয়ার ক্যামেরা সেটআপ ফোনের উপরিভাগে বাম দিকে থাকবে। এতে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে ম্যাক্রো লেন্স ও ডেপ্থ সেন্সর থাকবে। আবার এলইডি ফ্ল্যাশও উপলব্ধ। ফ্লিপকার্টের টিজার পেজ থেকে জানা গেছে আগামীকাল এই ফোন সম্পর্কে আরও তথ্য জানানো হবে।

গতসপ্তাহে POCO C3 এর রিটেল বক্সের ছবি ফাঁস হয়েছিল। যেখান থেকে ফোনটির এমআরপি জানা গিয়েছিল। এছাড়াও ফোনটি মেড ইন ইন্ডিয়া প্রোডাক্ট হবে বলে উল্লেখ ছিল। ভারতে পোকো সি ৩ এর ম্যাক্সিমাম রিটেল প্রাইস ১০,৯৯০ টাকা। ফলে নিশ্চিত সেলিং প্রাইস আরও কম হবে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

Redmi 9C ফোনটি ৬.৫৩ ইঞ্চি আইপিএস ডিসপ্লে সহ লঞ্চ হয়েছিল। এতে ছিল মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। আবার এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। ক্যামেরা সেটআপ হিসাবে ছিল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সামনে ছিল ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই স্পেসিফিকেশন সহ পোকো সি৩ আসবে বলে মনে হচ্ছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up