দেখে নিন বিশ্বের সেরা ৫ টি অ্যান্ড্রোয়েড গেমস

দেখে নিন বিশ্বের সেরা ৫ টি অ্যান্ড্রোয়েড গেমস

অ্যান্ড্রয়েড গেমগুলি প্রতি বছর নতুন উচ্চতায় পৌঁছেছে বলে মনে হচ্ছে অ্যান্ড্রয়েড গেমস আরও উন্নততর হতে পারে। সে পেক্ষিতে আমি আপনাকে বিশ্বের সেরা অ্যান্ড্রোয়েড গেমস গুলোর সাথে পরিচয় করিয়ে দিবো। আপনি গুগল প্লে স্টোরে অ্যান্ড্রয়েড ফোনগুলির জন্য দুর্দান্ত গেমগুলির মধ্যে কোন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করবেন তা সিদ্ধান্ত নেওয়া খুব কষ্টকর হতে পারে। চিন্তা করবেন না আমরা এখানে বর্তমানে পাওয়া সেরা অ্যান্ড্রয়েড গেমগুলির হাতে বাছাই করা তালিকা সহ বেশিরভাগই বিনামূল্যে আপনি ঘরে বসে বা বাইরে থাকাকালীন সময়ে আপনাকে বিনোদন দেবে। এই গেমগুলির বেশিরভাগের জন্য আপনার ইন্টারনেট সংযোগ প্রয়োজন নেই

প্লে স্টোরে বিভিন্ন ধরণের গেমস রয়েছে তাই আমরা প্রথম রেসিং গেমস, পাজলারস, স্ট্র্যাটেজি গেমস এবং আরো ভালো বিভাগগুলির গেমস বেচে নিয়েছি আরও প্রত্যেকের অনুসারে এই তালিকায় কমপক্ষে একটি খেলা থাকা উচিত।

চলুন বিশ্বের সেরা গেমস গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিন

লেভেলহেড

লেভেলহেড এমন এক ধরনের গেমস যা দুই বা তিন বছরের জন্য এই খুব তালিকায় ছিল এবং আমরা আশা করি যে লেভেলহেডও এখানে কিছু সময়ের জন্য উপস্থিত থাকবে। এটি ৯০ টি স্তর সহ একটি প্ল্যাটফর্মার আশ্চর্যজনকভাবে সন্তোষজনক নিয়ন্ত্রণ এবং কিছু দুর্দান্ত হাস্যরস। তবে এটি সত্যই দুর্দান্ত কাস্টম স্তরের বিল্ডিং সহ অন্যদের থেকে আলাদা হয়ে যায়। খেলোয়াড়রা স্তর তৈরি করতে এবং সেগুলিকে গেমটিতে আপলোড করতে পারে। অন্যান্য খেলোয়াড় সেগুলি ডাউনলোড করে এবং গেমের মর্যাদাপূর্ণ ভল্টে সর্বাধিক জনপ্রিয়। এছাড়াও গেমটির গতিতে চলমান বৈশিষ্ট্য রয়েছে এবং প্রতিটি স্তরটির নিজস্ব লিডারবোর্ড এমনকি কাস্টমগুলিও আসে। অবশেষে, গেমটি ক্লাউড সেভ সহ ক্রস প্ল্যাটফর্ম। এটি একটি মোবাইল প্ল্যাটফর্মার জন্য সমস্ত ঘাঁটি কভার করে। আপনি যদি এই গেমসটি খেলেন তাহলে এটি ব্যবহার করেন তবে গুগল প্লে ষ্টোর সাথেও এটি বিনামূল্যে। এটি সহজেই এর ক্লাসে সেরা তবে এখানে চেষ্টা করার জন্য আরও কয়েকটি ভাল প্ল্যাটফর্মার রয়েছে।

মাইনক্রাফ্ট

মিনক্রাফ্ট সমস্ত বয়সের মানুষের জন্য বিশ্বজুড়ে একটি জনপ্রিয় খেলা। যারা কখনও খেলেনি তাদের জন্য মাইনক্রাফ্ট আপনাকে এমন এক বিশাল জগতে রাখে যেখানে আপনি আমার জিনিসপত্র তৈরি করেন স্টাফ তৈরি করেন খারাপ ছেলেগুলিকে মারধর করেন এবং আপনি যা চান তাই করুন। একটি বেঁচে থাকার মোড রয়েছে যেখানে আপনাকে অবশ্যই নিজের সম্পদ এবং খাবার সৃজনশীল মোডের সাথে খনন করতে হবে যা আপনাকে সীমাহীন সবকিছু দেয়। ঘন ঘন আপডেটগুলি নতুন প্রচুর সামগ্রী এবং সম্ভাবনা যুক্ত করেছে। গেমটি তার পিসি এবং কনসোল অংশগুলির সাথে সমান। আসলে আপনি এই প্ল্যাটফর্মের লোকদের সাথে মাল্টিপ্লেয়ার সার্ভারগুলিতে খেলতে পারেন। অ্যাপ্লিকেশন কেনাকাটা আছে তবে তারা কেবল ত্বকের প্যাকগুলির মতো কাস্টমাইজেশনের জন্য। এটি কেবল অ্যান্ড্রয়েডের সেরা গেমই নয পাশাপাশি বেঁচে থাকার সেরা গেমগুলির মধ্যে একটি।

পোকেমন জিও

পোকেমন জিও মোবাইল গেমিং দৃশ্যে বিস্ফোরিত হয়েছিল এবং তাৎক্ষণিকভাবে সর্বকালের সেরা অ্যান্ড্রয়েড গেমগুলির হয়ে উঠেছে। এটি সমান একটি বর্ধিত রিয়েলিটি গেম যেখানে আপনি আসল বিশ্বজুড়ে ঘুরে বেড়ান পোকেমনকে ধরেন ছোট্ট সাইড মিশনগুলি সম্পূর্ণ করুন জিমের পক্ষে যুদ্ধ করুন এবং আইটেমগুলিতে পুনরায় লক করতে পোকেস্টপস আপ করুন। এটি বিশ্বের সর্বাধিক জনপ্রিয় মোবাইল গেম হিসাবে বইগুলির কার্যত প্রতিটি রেকর্ডকে পরাজিত করেছে। ধন্যবাদ গেমটি নতুন বৈশিষ্ট্যগুলির সাথে ঘন ঘন আপডেটগুলি পায়। আরও কিছু সাম্প্রতিক বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি এআর ক্যামেরা মোড নতুন পোকেমন এবং অন্যান্য ঝরঝরে স্টাফ রয়েছে।

পাবজি

পাবজি মোবাইল তার রিলিজের ভিত্তিতে চলমান স্থলটিকে আঘাত করেছে। এটি ইতিমধ্যে দশ মিলিয়নেরও বেশি ডাউনলোড এবং প্রায় এক মিলিয়ন ব্যবহারকারী পর্যালোচনা করেছে এটি আসলে খুব উপযুক্ত মোবাইল গেমস। এটি সহজ কার্যকর নিয়ন্ত্রণ শালীন গ্রাফিক্স বৈশিষ্ট্যযুক্ত। এবং একটি সহজ ভিত্তি। মূলত ১০০ জন লোক একটি বিমান থেকে একটি দ্বীপে নেমে আসে এবং কেবল একজনকে না দাঁড়ানো পর্যন্ত এটিকে ডিউক করে দেয়। এই দ্বীপটি গিয়ার অস্ত্র এবং যানবাহনগুলিতে একটি মেকানিকের সাথে আবদ্ধ থাকে যা ম্যাচগুলিকে দীর্ঘস্থায়ী হতে না হতে সময়ের সাথে সাথে খেলার ক্ষেত্রটি কমিয়ে দেয়। সাম্প্রতিক আপডেটগুলি নতুন গেমের মোডের পাশাপাশি খেলতে পারার জন্য একটি ফ্রি যুক্ত করেছে। পিইউবিজি মোবাইল লাইট ম্যাচ প্রতি কম খেলোয়াড় এবং নিম্ন গ্রাফিকাল সেটিংস সহ গেমটির হালকা সংস্করণ। যদিও এটি কেবল কিছু ডিভাইসের জন্য উপযোগী। আরেকটি দুর্দান্ত বিকল্প তবে এটি ইনস্টল করতে আপনাকে কিছু হুপের মধ্য দিয়ে ঝাঁপিয়ে পড়তে হবে অবশ্যই এখানে অন্যান্য সন্তোষজনক যুদ্ধের বিকল্পগুলিও রয়েছে।

স্টারডিউ ভ্যালি

সেরা প্রিমিয়াম গেমগুলির মধ্যে একটি এবং সামগ্রিকভাবে সেরা গেমগুলির মধ্যে একটি। এটি কিছু উপাদান সহ একটি কৃষিকাজ সিমুলেটর। আপনি একটি অবহেলিত খামার দিয়ে শুরু করেছেন এবং এটি অবশ্যই এর পূর্বের গৌরবময় করতে হবে। খেলোয়াড়েরা মাছ ধরেন, ফসল বাড়ান, প্রাণিসম্পদ বাড়ান এবং বিভিন্ন নগরবাসীর সাথে যোগাযোগ করেন। এমনকি আপনি বিবাহ করতে পারেন এবং একটি পরিবার রাখতে পারেন। বিপরীতমুখী গ্রাফিক্স জিনিসগুলিকে সহজ রাখতে সহায়তা করে তবে গেমটিতে কয়েক ডজন ঘন্টা সামগ্রী রয়েছে। এছাড়াও নিয়ন্ত্রণগুলি খুব সহজ এবং গেমের ইন্টারঅ্যাকশনগুলির বেশিরভাগ আকর্ষণীয় এবং মজাদার। এটি পুরোপুরি বাস্তবসম্মত না হলেও এটি মোবাইলে সেরা কৃষকের গেমস। স্টারডিউ ভ্যালি তার শীর্ষে বসে আছে তবে আপনি যদি আরও দেখতে চান তবে এখানে আরও ভালো চাষের সিমুলেটর রয়েছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up