দেখে নিন কম দামে টপ ব্রান্ডের ৫টি সেরা মাইক্রোওয়েভ ওভেন, দাম ৭,০০০ থেকে শুরু

দেখে নিন কম দামে টপ ব্রান্ডের ৫টি সেরা মাইক্রোওয়েভ ওভেন, দাম ৭,০০০ থেকে শুরু

HIGHLIGHTS
Amazon India থেকে বাছাই করা কিছু সেরা মাইক্রোওয়েভ ওভেন (Amazon Deals on Microwave Ovens)
7000 টাকা থেকে শুরু Amazon থেকে মাইক্রোওয়েভ ওভেন কেনার আজ দারুন সুযোগ
IFB,Samsung, Haier এর Microwave Oven সস্তা দামে Amazon India-তে

কম সময় খাবার গরম করার সবচেয়ে সহজ উপার হল মাইক্রোওয়েভ ওভেন (Microwave Oven)। রান্না করা বা খাবার গরম করার কথা মাথায় আসলে সবার প্রথম মাইক্রোওয়েভ ওভেনের (Microwave Oven) কথা মনে পরে। মাইক্রোওয়েভ আসার পর থেকে মানুষের কষ্ট যেমন কমে গেছে, তেমনি সময়ের অপচয় রোধ হয়েছে বহুগুণ। ওভেন হাতের কাছে থাকাতে সবচেয়ে বড় সুবিধা হল যখন ইচ্ছা তখন যেকোন সময়ে পছন্দের লোভনীয় খাবার বানানো যায়।

অনেকেই কম দামে মাইক্রোওয়েভ ওভেন খুঁজে থাকেন। আপনাদের কথা মাথায় রেখেই আজ আমরা নিয়ে এসছি Amazon India থেকে বাছাই করা কিছু সেরা মাইক্রোওয়েভ ওভেন (Amazon Deals on Microwave Ovens)। তবে আসুন আর দেরি না করে জেনে নি এই সেরা অফারগুলি সম্পর্কে….

IFB 20 L CONVECTION MICROWAVE OVEN (20SC2, METALLIC SILVER)
আইএফবি বেশ একটি জনপ্রিয় কোম্পানি, যা সমস্ত রকমের ইলেক্ট্রনিক প্রোডাক্ট বিক্রি করে। আপনি যদি IFB র মাইক্রোওয়েভ ওভেন কিনতে চান তবে আপনার কাছে রয়েছে আজ দারুন একটি সুযোগ। সস্তা দামে IFB ব্র্যান্ডের Microwave Oven কেনার সুযোগ Amazon India দিচ্ছে। এই মডেলটির আসল দাম হল 12,890 টাকা তবে আজকের অফারে আপনি এইটা মাত্র 9,699 টাকায় কিনতে পাবেন। অর্থাৎ আপনি পেয়ে যাচ্ছেন 3,191 টাকা ছাড়। কিছু ব্যাংক কার্ডের উপর প্রচুর ছাড়ও রয়েছে। ফিচার সম্পর্কে কথা যদি বলি, তবে আপনি এতে বেকিং এর পাশাপাশি গ্রিল বিকল্পও পাচ্ছেন। এর বিশেষ ফিচার হল ২৪ অটো কুক মেনু অপশন।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up