দেখে নিন ওয়েবসাইটে লিস্টেড হল MediaTek Helio P22 SoC ও 3GB RAM যুক্ত সস্তা ফোন

দেখে নিন ওয়েবসাইটে লিস্টেড হল MediaTek Helio P22 SoC ও 3GB RAM যুক্ত সস্তা ফোন

টেকনো কিছু দিন আগে তাদের ক‍্যামন 16 সিরিজে টেকনো ক‍্যামন 16 প্রিমিয়ার লঞ্চ করেছিল। এবার আমাদের পাওয়া তথ্য অনুযায়ী টেকনো হয়তো তাদের ক‍্যামন 16 লাইন‌আপে Tecno Camon 16s নামে একটি ফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। গুগল প্লে কনসোল লিস্টিঙে এই ফোনটি স্পট করা গেছে। এখান থেকে ফোনটির কিছু স্পেসিফিকেশন পর্যন্ত জানা গেছে। তবে এখানে ফুল স্পেসিফিকেশনের উল্লেখ করা হয়নি। তবে মনে করা হচ্ছে শীঘ্রই এই ডিভাইস সম্পর্কে আরও তথ্য জানা যাবে।

গুগল প্লে কনসোলের লিস্টিং অনুযায়ী Tecno Camon 16s ফোনটিতে মিডিয়াটেক হেলিও পি22 এস‌ওসি, 3 জিবি র‍্যাম ও 720 × 1600 পিক্সেল রেজলিউশনযুক্ত এইচডি+ পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে। আরও বলা হয়েছে এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের সঙ্গে টেকনো কাস্টম ইউআইতে কাজ করবে।

Tecno Camon 16 Premier

কোম্পানির পক্ষ থেকে এই ফোনটিতে 20.5:9 আসপেক্ট রেশিওযুক্ত 90 হার্টস রিফ্রেসরেট ও এইচডিআর10+ সাপোর্টেড 6.9 ইঞ্চির FHD ডুয়েল ডট ইন ডিসপ্লে আছে। এছাড়া এই ফোনে মিডিয়াটেক জি90টি চিপসেটের সঙ্গে কর্টেক্স এ76 সিপিইউ ও মালী জি76 জিপিইউ আছে। Tecno Camon 16 Premier এ 8 জিবি র‍্যামের সঙ্গে 128 জিবি স্টোরেজ যোগ করা হয়েছে।

ফোটোগ্ৰাফির জন্য Tecno Camon 16 Premier এর ব‍্যাক প‍্যানেলে চারটি ও ফ্রন্ট প‍্যানেলে দুটি ক‍্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। ফোনটির ব‍্যাক প‍্যানেলে 64 মেগাপিক্সেলের  Sony IMX686 প্রাইমারি সেন্সরের সঙ্গে একটি 119 ডিগ্রি অ্যান্টি ডিস্ট্রোশন 8 মেগাপিক্সেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও 2 মেগাপিক্সেলের 1080 পিক্সেল আল্ট্রা নাইট পোর্ট্রেট লেন্স আছে। ফোনটির ফ্রন্ট প‍্যানেলে 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সর ও 8 মেগাপিক্সেলের 105 ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ডুয়েল ফ্রন্ট ফ্ল‍্যাশ দেওয়া হয়েছে।


উন্নত হার্ডওয়্যারের পাশাপাশি হিট কম করার জন্য এতে নতুন টেকনিক ব‍্যবহার করা হয়েছে। এই টেকনোলজি 2 ডিগ্রি পর্যন্ত উষ্ণতা কম করতে সক্ষম। Tecno Camon 16 Premier এ পাওয়ার ব‍্যাক‌আপের জন্য 33 ওয়াট ফ্ল‍্যাশ চার্জিং টেকনিকযুক্ত 4,500 এম‌এএইচের ব‍্যাটারী দেওয়া হয়েছে। কোম্পানির বক্তব্য অনুযায়ী ফ্ল‍্যাশ চার্জারের সাহায্যে এই ফোনটি 30 মিনিটে 70 শতাংশ পর্যন্ত চার্জ করা যায়।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up