দেখে নিন ওয়েবসাইটে লিস্টেড হল 4GB র‍্যামযুক্ত LG W31

দেখে নিন ওয়েবসাইটে লিস্টেড হল 4GB র‍্যামযুক্ত LG W31

শাওমি ও রিয়েলমির মতো ব্র‍্যান্ডের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য দীর্ঘদিন ধরে এলজি নতুন নতুন সুন্দর স্মার্টফোন টেক জগতে লঞ্চ করে চলেছে। এবার খবর পাওয়া গেছে কোম্পানি তাদের ‘ডব্লিউ’ সিরিজে LG W31 নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে। ফোনটি লঞ্চের আগে গুগল প্লে কনসোলে এটি স্পট করা হয়েছে। লিস্টিং থেকে ফোনটির কিছু স্পেসিফিকেশন সম্পর্কেও জানা গেছে। এছাড়া ফোনটির ফোটোও পাওয়া গেছে লিস্টিং থেকে। এক নজর দেখলে ফোনটিকে অনেকটা LG W30 Plus এর আপগ্ৰেডেড ভার্সন বলে মনে হয়। চলুন জেনে নেওয়া যাক LG W31 এর ফিচার ও ডিজাইন সম্পর্কে।

ডিজাইন

লিস্টিঙে ফোনটির ফ্রন্ট লুক দেখা গেছে। সেলফির জন্য ফ্রন্ট ক‍্যামেরা সেন্সরটি ফোনের ফ্রন্ট প‍্যানেলে দেওয়া ওয়াটারড্রপ নচের মধ্যে থাকবে। গুগল প্লে কনসোলের ফোটোয় ফোনটির ডানদিকের প‍্যানেলে ভলিউম রকার ও পাওয়ার বাটন এবং বাঁদিকের প‍্যানেলে সম্ভবত ভয়েস অ্যাসিসট‍্যান্টের জন্য একটি বাটন দেওয়া হয়েছে।

স্পেসিফিকেশন

লিস্টিং অনুযায়ী এই ফোনে 4 জিবি দেওয়া হবে এবং এটি মিডিয়াটেক হেলিও পি22 চিপসেটে রান করবে। লিস্টিং থেকে বলা হয়েছে এই ফোনের স্ক্রিন রেজলিউশন 720 × 1600 পিক্সেল হবে। গুগল প্লে কনসোলে ফোনটির স্ক্রিন সাইজ সম্পর্কে এখনও পর্যন্ত কিছু বলা হয়নি। তবে অন্য লিক থেকে জানা গেছে LG W31 এ 6.5 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে। আরও জানা গেছে ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে কাজ করে।

আরও পড়ুন: 10 অক্টোবর লঞ্চ হবে এই সুন্দর স্মার্টফোন, আসতে চলেছে ভারতের সবচেয়ে সস্তা 64MP ক‍্যামেরাযুক্ত স্মার্টফোন

ক‍্যামেরা

আগের একটি লিক অনুযায়ী এই ফোনে আইপিএস এলসিডি ডিসপ্লের সঙ্গে ট্রিপল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হবে। ফোনটির রেয়ার ক‍্যামেরা সেট‌আপে 13MP + 12MP + 2MP সেন্সর থাকার সম্ভাবনা আছে। সেলফির জন্য এতে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা থাকতে পারে। কানাঘুষো শোনা গেছে যে এতে পাওয়ার ব‍্যাক‌আপের জন্য 4,000 এম‌এএইচের ব‍্যাটারী থাকবে। কিন্তু এখনও পর্যন্ত কোম্পানির পক্ষ থেকে তাদের এই আগামী ফোনটি সম্পর্কে অফিসিয়ালি কিছুই জানা যায়নি।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up