দুর্গাপূজায় জিপি স্টার গ্রাহকদের কেনাকাটায় ছাড়

দুর্গাপূজায় জিপি স্টার গ্রাহকদের কেনাকাটায় ছাড়

image_print
জিপি স্টার গ্রাহকদের প্রয়োজনে এবং বিভিন্ন ক্ষেত্রে সহজ সমাধান প্রদানের মাধ্যমে তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে নানা উদ্যোগ গ্রহণ করে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায়, দেশের অন্যতম বড় উৎসব দুর্গাপূজা উপলক্ষে স্টার গ্রাহকদের জন্য বিশেষ উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি। এ উদ্যোগের আওতায় জিপি স্টার গ্রাহকরা অনলাইন ও স্টোরে গিয়ে পণ্যক্রয়ে বিশেষ সুবিধা পাবেন।

গ্রাহকদের জন্য প্রয়োজনীয় পণ্য ও সেবা নিয়ে তাদের পাশে দাঁড়ানোর ধারাবাহিকভাবে বিস্তৃত প্রচেষ্টার অংশ হিসেবেই নতুন এ উদ্যোগ গ্রহণ করেছে গ্রামীণফোন।

উদ্ভাবনী ও সহজ সমাধান নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের জীবনের মানোন্নয়নে সচেষ্ট গ্রামীণফোন। এ সঙ্কটকালীন সময়ে বাঙালি জাতির সর্বজনীন এ উৎসবকে কেন্দ্র করে গ্রাহকদের বিভিন্ন অংশীদারদের সাথে যুক্ত করার মাধ্যমে বিভিন্ন অফারের সুবিধা গ্রহণের সুযোগ করে দিবে গ্রামীণফোনের এ উদ্যোগ।

নতুন এ অফারে পোশাক ও জুতা ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকগণ বিশেষ ছাড় সুবিধা উপভোগ করবেন। পুরুষ ও বাচ্চাদের পোশাক ও অন্যান্য অ্যাকসেসরিজ ক্রয়ে মেনজ ক্লাব জিপি স্টার গ্রাহকদের দিবে ২০ শতাংশ মূল্য ছাড়। অন্যদিকে, কেজেড ইন্টারন্যাশনাল পোশাক ক্রয়ে ক্রেতাদের দিবে ১০ শতাংশ মূল্য ছাড়।

এছাড়াও, গ্রামীণফোনের অন্যান্য অংশীদারগণও জিপি স্টার গ্রাহকদের সকল পণ্যে ছাড় সুবিধা দিবে। আদি থেকে জিপি স্টার গ্রাহকরা পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়, ভাইব্র্যান্ট দিবে ১৫ শতাংশ ছাড়, বোলিং ফুটওয়্যার দিবে ১৫ শতাংশ ছাড়, মিরর লাইফস্টাইল দিবে ১২ শতাংশ ছাড়, লোটো দিবে ২০ শতাংশ ছাড়, জিওর্দানো দিবে ২২ শতাংশ ছাড় এবং ওরিয়ন ফুটওয়্যার দিবে ১২ শতাংশ ছাড়।


জিপি স্টার গ্রাহকদের জীবনধারায় ভিন্ন মাত্রা যোগ করতে ও তাদের ব্যতিক্রমী সেবা প্রদানে বিভিন্ন খাতের একাধিক ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করেছে গ্রামীণফোন।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up