দাম কমলো Samsung Galaxy M01, Galaxy M11 ও  Galaxy M31s এর

দাম কমলো Samsung Galaxy M01, Galaxy M11 ও Galaxy M31s এর

Samsung গত সপ্তাহেই একাধিক স্মার্টফোনের দাম কমিয়েছিল। এবার ফের কোম্পানিটি সেই পথে হাঁটতে চলেছে। আসলে পুজোর মরসুম যত এগিয়ে আসছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি তাদের স্মার্টফোনের দাম কমিয়ে চলেছে। এবার থেকে ভারতে Samsung Galaxy M31s, Galaxy M11, এবং Galaxy M01 ফোনগুলি সস্তায় কেনা যাবে। যদিও এই দাম কেবল অফলাইন মার্কেটে কমানো হয়েছে। অনলাইনে ফোনগুলি ইতিমধ্যেই একই দামে উপলব্ধ আছে।

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, অফলাইনে স্যামসাং গ্যালাক্সি এম৩১এস এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২০,৪৯৯ টাকা। তবে এখন এই ভ্যারিয়েন্ট ১৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২২,৪৯৯ টাকার বদলে ২১,৪৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy M11 ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১০,৪৯৯ টাকা। যার আগে দাম ছিল ১০,৯৯৯ টাকা। আবার ৪ র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১২,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Samsung Galaxy M01 ফোনটির আগে দাম ছিল ৮,৩৯৯ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। তবে এখন ফোনটি ৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy M31s স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে আছে। প্রসেসর হিসাবে এই ফোনে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ানইউ আছে। ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M31s ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬৮২ সেন্সর। আবার সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। আবার ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৬,০০০ এমএএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এতে ২৫ ওয়াট চার্জিং চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়াও রিভার্স চার্জিংয়েরও সমর্থন আছে। চার্জের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Samsung Galaxy M01 স্পেসিফিকেশন

এই ফোনে ৫.৭১ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসরের সাথে এসেছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফেস আনলক ফিচার। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং অন্য ক্যামেরাটি ২ মেগাপিক্সেল। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। এতে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য, এই স্যামসাং ফোনটিতে ৪ জি ভোল্টি, জিপিএস / এ-জিপিএস এফএম রেডিও, মাইক্রো-ইউএসবি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাকের মতো ফিচার উপস্থিত।

Samsung Galaxy M11 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম ১১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ও ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটির উপরের দিকে বাম দিকের কোনায় পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। আবার ফোনটির পিছনে তিনটি ক্যামেরা পাবেন। যার প্রধান ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং পোর্ট্রেট শটের জন্য ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ফোনে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর আছে। এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ফোনে ‘Alive Keyboard’ ফিচার উপলব্ধ। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up