ডুয়াল 5G মোড আরও অনেক কিছু থাকবে OPPO RENO 3 PRO স্মার্টফোনে

ডুয়াল 5G মোড আরও অনেক কিছু থাকবে OPPO RENO 3 PRO স্মার্টফোনে

সম্প্রতি Oppo Reno 3 Pro 5G ফোনটির দাম নিয়ে কিছু জানা জায়নি

তবে এর রিউমার্ড স্পেক্স অনুসারে এটি একটি মিড রেঞ্জ ফোন হতে পারে

লঞ্চের আট মাসের মধ্যে ওপ্পো তাদের রেনো সিরিজের পরের লাইন আপের দুটি ফোন লঞ্চ করেছে। আর এই সিরিজে এখনও পর্যন্ত Oppo Reno আর Oppo Reno 2 শুধু চার মাসের মধ্যে লঞ্চ করা হ্যছে, আর এবার কোম্পানি তাদের ওপ্পো রেনো 3 সিরিজের লঞ্চ করার তোরজোর করছে। আর এর সঙ্গে আমরা প্রথমেই বাজারে কম দামের 5G ফোনের প্রিভিউ দেখেছি। আর কয়েকদিন আগে হনার 5G সাপোর্টের সঙ্গে তাদের V30  ফোন আনে যার দামও কম।

10 ডিসেম্বর শাওমি তাদের Redmi K30 লঞ্চ করবে আর এর পরে চিনে Oppo Reno 3 ফোন লঞ্চ করা হবে। আর 2020 সালের প্রথমে রিয়েলমি তাদের Realme X50 ফোনটির 5G সাপোর্ট আনবে। আর ওপ্পো গ্লোবাল মার্কেটে জানিয়েছে যে তাদের Oppo Reno 3 Pro ফোনের ডুয়াল মোড 5G  ফোন আনবে আর এটি মাত্র 7.7mm থিক হবে।

Oppo Reno 3 সিরিজের বিষয়ে বিভিন্ন লিক

কোম্পানি কয়েক মাস আগেই Reno 2 স্মার্টফোন লঞ্চ করেছিল আর সম্প্রতি জানা গেছিল যে কোম্পানি ডিসেম্বর মাসে তাদের Oppo Reno S ডিভাইসটি ভারতে লঞ্চ করতে পারে। আর এর সঙ্গে লেটেস্ট গুজব অনুসারে কোম্পানি Oppo Reno 3 ফোনের লঞ্চ করবে। আর এই ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা থাকতে পারে আর এর সঙ্গে Oppo Reno 3 ফোনে 90Hz ডিসপ্লে থাকবে যা 4500mAh য়ের ব্যাটারি যুক্ত হবে।

ওয়েবোর একটি লিক অনুসারে এই Oppo Reno 3 ফোনে 6.5 ইঞ্চির 1080×2400পিক্সালের ফুল HD+ AMOLED ডিসপ্লে পাবেন আর এর রিফ্রেশ রেট 90Hz। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 735 চিপসেট যুক্ত এই ফোনে 8GB র‍্যাম দেওয়া হবে আর এই ফোনে থাকবে 128GB র আর 256GB র স্টোরেজ।

ক্যামেরার ক্ষেত্রে এই Oppo Reno 3 ফোনে কোয়াড ক্যামেরা পাবেন আর যা একটি 60MP র লেন্স যুক্ত হবে আর এর সঙ্গে একটি 8MP র ক্যামেরা থকাবে যা বাকি দুটি ক্যামেরা 13 মেগাপিক্সাল আর 2 মেগাপইক্সালের হবে। আর সেলফি ফোনে 32 মেগাপিক্সাএলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া বে আর এর সঙ্গে এখনও এটা জানা জায়নি যে এই Reno 3 ফোনটিতে আপনারা শার্ক ফিন ডিজাইন পাবেন না পপ আপ ক্যামেরা পাবেন।

Oppo Reno 3 ফোনটিতে 4500mAhয়ের ব্যাটারি থাকবে যা 30W VOOC 4.0 ফাস্ট চার্জ সাপোর্ট করবে। আর টিপস্টার জানিয়েছেন যে Reno 3 ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে আর এই ফোনটি 5G সাপর্ট করবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up