টেরাবাইট রমের ভিভোর নতুন ফোন ভিভো ‘ভি ২০এসই’

টেরাবাইট রমের ভিভোর নতুন ফোন ভিভো ‘ভি ২০এসই’

বাংলাদেশে যাত্রা শুরু করেছে ‘ভিভো ভি ২০ এসই’ । এটি বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর ভি২০ সিরিজের নতুন ফোন। ‘ভিভো ভি২০ এসই’ ভিভোর নতুন প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয় বৃহস্পতিবার (৫ নভেম্বর) থেকে ‘ভিভো ভি ২০ এসই’ প্রি বুকিং শুরু হবে। নতুন এ স্মার্টফোনের দাম ধরা হয়েছে ২৬,৯৯০ টাকা। ভিভোর নতুন এই ফোনটি ম্যাজিক্যাল স্লিক ডিজাইনের। ‘ভিভো ভি ২০ এসই’ ৭.৮৩ এমএম থ্রিডি স্লিম বডির যা ওজনে বেশ কম।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো সমর্থিত ‘ভিভো ভি ২০ এসই’ তে পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমসহ যা ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এতে রয়েছে ৬.৪৪ ইঞ্চি ১০৮০ পি এমোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।
’ভিভো ভি২০ এসই’-তে রয়েছে সুপার নাইট, অরা স্ক্রিণ লাইট ও প্রফেশনাল পোর্ট্রেটসুবিধাসহ চমৎকার ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। বহুমুখী ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে তিনটি এআই রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলো হলো ৪৮ মেগাপিক্সেলের সুপার নাইট মোডসহ মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা। ৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০ এসই-তে রয়েছে ৪১০০ এমএএইচ ব্যাটারি।

দেশে ‘ভিভো ভি২০ এসই’ পাওয়া যাবে গ্র্যাভিটি ব্ল্যাক এবং অক্সিজেন ব্লু এই দুইটি রঙে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up