জেনে নিন কবে ভারতে লঞ্চ হবে ওয়েবসাইটে লিস্টেড Samsung Galaxy F41, এই সুন্দর স্মার্টফোন

জেনে নিন কবে ভারতে লঞ্চ হবে ওয়েবসাইটে লিস্টেড Samsung Galaxy F41, এই সুন্দর স্মার্টফোন

স‍্যামসাং অফিসিয়ালি জানিয়ে দিয়েছে কোম্পানি একদম নতুন ‘গ‍্যালাক্সি এফ’ সিরিজের সূচনা করতে চলেছে। কোম্পানির এই নতুন সিরিজটি সবার আগে ভারতেই লঞ্চ করা হবে এবং কোম্পানি ইতিমধ্যে এটি টীজ করাও শুরু করে দিয়েছে। শোনা যাচ্ছে এই সিরিজের প্রথম স্মার্টফোন Samsung Galaxy F41 নামে লঞ্চ করা হবে। এবার স‍্যামসাঙের এই আগামী গ‍্যালাক্সি এফ সিরিজের স্মার্টফোন ই কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে লিস্টেড করে দেওয়া হয়েছে।

স‍্যামসাং গ‍্যালাক্সি এফ সিরিজ লঞ্চের প্রোডাক্ট পেজ ফ্লিপকার্টে লাইভ করে দেওয়া হয়েছে। এই পেজ সামনে আসায় স্পষ্ট বোঝা যাচ্ছে তথাকথিত Samsung Galaxy F41 ফোনটি এই ওয়েবসাইটে সেল করা হবে। এখনও পর্যন্ত ফ্লিপকার্টে ফোনটির ফোটো ও স্পেসিফিকেশন শেয়ার করা হয়নি, তবে আশা করা হচ্ছে আগামীকাল অর্থাৎ 24 সেপ্টেম্বর ফোনটির লঞ্চ ডেট ঘোষণা করা হতে পারে।

জেনে নিন কবে ভারতে লঞ্চ হবে ওয়েবসাইটে লিস্টেড Samsung Galaxy F41, এই সুন্দর স্মার্টফোন

Samsung Galaxy F41

কোম্পানি এখন‌ও পর্যন্ত Samsung Galaxy F41 এর নাম ঘোষণা করেনি তবে কিছু দিন আগে ফোনটি গুগল প্লে কনসোল ও গীকবেঞ্চে লিস্টেড হয়েছে। সেখান থেকেই ফোনটির নামসহ আরও কিছু উল্লেখযোগ্য স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে। একটি রিপোর্ট থেকে জানা গেছে ফোনটি 64 মেগাপিক্সেলের কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপযুক্ত ক‍্যামেরা সেন্ট্রিক ফোন হিসেবে লঞ্চ করা হতে পারে। লিক অনুযায়ী এই ফোনটি ব্ল‍্যাক, ব্লু ও গ্ৰীন কালার ভেরিয়েন্টে সেল করা হবে।

গুগল প্লে কনসোল‌ অনুযায়ী Samsung Galaxy F41 এ Exynos 9611 চিপসেট ও গ্ৰাফিক্সের জন্য ARM Mali G72 GPU এবং 6GB RAM থাকবে। এছাড়া এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 এর সঙ্গে ওয়ান ইউআই 2.0 কাস্টম স্কিনে কাজ করবে। Samsung Galaxy F41 এ 1080 × 2340 পিক্সেল রেজলিউশনযুক্ত এফ‌এইচডি+ ডিসপ্লে থাকবে বলে জানা গেছে।


অন‍্যদিকে গীকবেঞ্চের লিস্টিঙেও বলা হয়েছে ফোনটিতে অক্টাকোর এক্সিনস 9611 চিপসেট ও 6 জিবি র‍্যাম দেওয়া হবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে চলবে। এখানেও বলা হয়েছে ফোনটিতে 6 জিবি র‍্যাম দেওয়া হবে। এই ফোনটি সিঙ্গেল কোরে 348 এবং মাল্টি কোরে 1339 পয়েন্ট পেয়েছে। এই সিরিজ প্রথমে শুধুমাত্র অনলাইনে এবং পরবর্তী সময়ে অফলাইন রিটেইল স্টোরেও বেচা হবে।

মনে করা হচ্ছে আগামীকাল Samsung Galaxy F41 এর নাম ও লঞ্চ ডেট অফিসিয়ালি ঘোষণা করে দেওয়া হবে। এই সিরিজের তথাকথিত Galaxy F41 ফোনটি সম্পর্কে যে কোনো খবর পাওয়া মাত্রই আপনাদের জানিয়ে দেওয়া হবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up