কম দামে Samsung 5G ফোন লঞ্চ করবে, জেনে নিন নাম ও ফিচার

কম দামে Samsung 5G ফোন লঞ্চ করবে, জেনে নিন নাম ও ফিচার

বহুদিন ধরে বিভিন্ন সূত্র থেকে গ্যালাক্সি A90 লঞ্চ হওয়ার গুজব শোনা যাচ্ছিল এবং সম্প্রতি জানা গিয়েছে A90 টির একটি 5g ভ্যারিয়েন্ট এর টেস্টিং চলছে। অনলাইনে পাওয়া একটি তথ্য অনুসারে গ্যালাক্সি A90 টির দুটি ভ্যারিয়েন্টে থাকবে স্নাপড্রাগন 855 প্রসেসরের সাথে। এদের মধ্যে একটি ফোন আসবে 5g কানেকটিভিটির সাথে। এছাড়াও উভয় ফোনে 45w এর ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে।

প্রাথমিক ভাবে টিপস্টার জানিয়েছিল এই ফোনটি স্যামসাং এর নতুন R সিরিজের ফোন হিসাবে লঞ্চ হবে। তবে নতুন একটি টুইটে তিনি জানান, এটি তথ্যটি আসলে ভুল, ফোনটি A সিরিজের ফোন হিসাবে লঞ্চ হবে। তাছাড়াও ফোনের কিছু গুরুত্বপূর্ণ ডিটেলস জানা গেছে তার টুইট থেকে, যার মাধ্যমে অনুমান করা যায় এটি স্যামসাং এর মিড রেঞ্জ ফ্ল্যাগ শিপ ফোন হতে চলছে।

প্রথম মডেল SMA908, 5জি কানেকটিভিটির সাথে আসবে। এই গ্যালাক্সি A 90 ভ্যারিয়েন্টটিতে প্রসেসর হিসাবে থাকবে স্ন্যাপড্রাগন 855 এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ফোনটিতে থাকছে তিনটি রেয়ার ক্যামেরা ক্যামেরা সেটআপটি মোটামুটি এরকম হতে পারে – 48মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা সেন্সর সাথে 5 মেগাপিক্সেল এবং 3 মেগাপিক্সেল থাকবে। এই মডেলটি সম্ভবত 45W দ্রুত চার্জিংয়ের সুবিধা যুক্ত হবে।

স্যামসাং এর গ্যালাক্সি A90 এর দ্বিতীয় মডেলটির নম্বর SMA905 এবং এটিতেও প্রসেসর হিসাবে থাকছে স্ন্যাপড্রাগন 855 । এটিতে রয়েছে 6.7-ইঞ্চি ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের মতো ফিচার, ঠিক 5g ভ্যারিয়েন্টের মতই। এই ফোনে ইমেজিং হার্ডওয়্যারের অংশ হিসাবে থাকছে 48 মেগাপিক্সেল, 12 মেগাপিক্সেল এবং 5 মেগাপিক্সেল ক্যামেরা । এই মডেলটিতে টিল্ট ওআইএস ফিচারের সাথে লঞ্চ হবে যা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনের (OIS) উন্নত ভার্সন।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up