একাধিক স্মার্ট টিভি ভারতে আনলো LG আসবে পুজোর মুখেই, দাম শুরু ১৪৯৯০ টাকা থেকে

একাধিক স্মার্ট টিভি ভারতে আনলো LG আসবে পুজোর মুখেই, দাম শুরু ১৪৯৯০ টাকা থেকে

দক্ষিণ কোরিয়ার কোম্পানি LG, টেলিভিশন নির্মাতা কোম্পানিগুলির মধ্যে বেশ জনপ্রিয়। সামনেই উৎসবের মরশুমে, আর সেই কারণেই সব কোম্পানিই চুটিয়ে ব্যবসা করার জন্য তৈরি। পিছিয়ে নেই LGও। সম্প্রতি এই কোম্পানি নতুন কয়েকটি টিভি মডেল লঞ্চ করার কথা জানিয়েছে। মডেলগুলির মধ্যে রয়েছে 8K OLED, NanoCell টিভি এবং OLED GX Gallery সিরিজ। কোম্পানি প্রেস বার্তায় জানিয়েছে, এই টিভিগুলির দাম হবে ১৪,৯৯০ টাকা থেকে ২৯,৯৯,৯৯০ টাকা পর্যন্ত।

LG 8K-যুক্ত Z-সিরিজ OLED-তে থাকবে নতুন (আলফা) নবম জেনারেশন 3 AI 8K প্রসেসর, যা হল একটি অত্যাধুনিক চিপসেট। LG-র মতে, 8K টিভিগুলি 4K মডেলের তুলনায় চার গুণ বেশি ডিটেইল অফার করে। এতে LG-র নিজস্ব WebOS থাকবে। এই টিভি দুটি স্ক্রীন সাইজ পাওয়া যাবে- ৮৮ ইঞ্চি এবং ৭৭ ইঞ্চি। বাজেট নিয়ে যদি আপনার চিন্তা না থাকে তাহলে এই মডেলটি কিনতেই পারেন।

Samsung-এর Frame টিভির মতো, GX Gallery সিরিজ একটি ছবির ফ্রেমের মতো দেখতে হবে। GX টিভিতে কোন দৃশ্যমান ফ্রেম থাকবে না। পুরো টিভি সেটটি এক ইঞ্চির চেয়েও কম পাতলা। এতে একটি বিশেষ ফ্লাশ থাকছে যা দিয়ে টিভিটি দেওয়ালের সাথে আটকানো যাবে। ৬৫ ও ৭৭ ইঞ্চি সাইজে এটি পাওয়া যাবে। উচ্চমানের টিভির সমস্ত গুণ এই টিভিতে বিদ্যমান।

LG NanoCell টিভি

LG ভারতে 8K ন্যানোসেল LCD টিভিও নিয়ে আসছে। ন্যানোসেল টিভিগুলিতে থাকবে LCD-প্রধান ডিসপ্লে যা যথাযথ রং প্রদর্শনের জন্য ১-ন্যানোমিটার সাইজের পার্টিকল ব্যবহার করে। এটিও দুটি মডেলে এসেছে। এর মধ্যে Nano 91 ৫৫, ৬৫, ৭৫ এবং ৮৬ ইঞ্চি সাইজে পাওয়া যাবে। আবার Nano 86 পাওয়া যাবে ৫৫ এবং ৬৫ ইঞ্চি স্ক্রিন সাইজে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up