আসুস খ্যাতি অর্জন করল ২০২০ সালের সেরা ল্যাপটপ ব্রান্ড

আসুস খ্যাতি অর্জন করল ২০২০ সালের সেরা ল্যাপটপ ব্রান্ড

ল্যাপটপ ম্যাগ- এর সেরা ল্যাপটপের তালিকায় প্রথম স্থান অর্জন করল আসুস। প্রতি বছর, ল্যাপটপ ম্যাগের বিশেষজ্ঞ সম্পাদকীয় টিম ডিজাইন, ওয়ারেন্টি, উদ্ভাবন, মান সহ একাধিক মানদণ্ডের ভিত্তিতে প্রতিটি ব্র্যান্ড মূল্যায়ন ও বিচার করে পুরো ল্যাপটপ বাজারের সমীক্ষা করে। এই মানদণ্ডের উপর ভিত্তি করে তারা স্কোর দেয় আর নির্ধারণ করে বছরের সেরা ল্যাপটপ।

উদ্ভাবন এবং ডিজাইনের শীর্ষ থাকা আসুস প্রতিনিয়ত কাজ করে ল্যাপটপ/ নোটবুকের বাজারে সেরা মানের পণ্য সরবরাহ করতে। আসুসের রয়েছে নিজস্ব ডিজাইন এবং আর এন্ড ডি টিম, যারা প্রতিনিয়ত কাজ করে নতুন ডিজাইনের ল্যাপটপ বাজারজাত করতে। ল্যাপটপ ম্যাগ গত বছরের আসুস ল্যাপটপ গুলো পর্যালোচনা করে ৪০ পয়েন্টের মানদণ্ডে মধ্যে ৩৬ স্কোর দেয়,যা সকল ব্র্যান্ডের মাঝে সর্বোচ্চ।

আসুসের জেনবুক ডুও (ইউএক্স৪৮১) আর জেনবুক প্র ডুও কে ল্যাপটপ ম্যাগ আখ্যায়িত করেছে “কিলার ইনোভেশন” দ্বারা। এছাড়াও বিভিন্ন ল্যাপটপ বিভাগগুলিতে আসুসের এক্সপার্টবুক বি9, ভিভোবুক এস 15 এবং আরওজি জেফাইরাস জি ১৪ সহ বেশ কয়েকটি আসুস ল্যাপটপকে এই বছরের সেরা ল্যাপটপ হিসাবে প্রশংসিত করেছে।

উদ্ভাবনী এবং শক্তিশালী গেমিং ল্যাপটপ হিসাবে আরওজি মাদারশিপ এবং আরওজি স্ট্রিক্স স্কার ৩ (জি ৫৩১জি) কে সর্বোচ্চ স্কোর দিয়েছে। জেনবুক ডুও (ইউএক্স 481) এবং জেনবুক প্রো ডুও (ইউএক্স 581) এর স্ক্রিনপ্যাড ™ প্লাস- সেকেন্ডারি টাচস্ক্রিনকে স্পেশাল রিকমেন্ডশন এ আখ্যায়িত করেছে। সমীক্ষায় আসুএর উদ্ভাবনের জন্য সর্বোচ্চ স্কোর প্রদান করেছেন ১০ এর মধ্যে ১০ এবং ডিজাইনে ১৫ এর মধ্যে ১৫ স্কোর পেয়েছে ।

ডিজাইন আর উদ্ভাবনের বিভাগে ল্যাপটপ ম্যাগ এর প্রশংসার তালিকায় যে ল্যাপটপ গুলো রয়েছে, তার বেশির ভাগ-ই বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। এই মডেল গুল হল- আসুস ভিভোবুক এস ১৫, আসুস জেনবুক ডুও (ইউএক্স৪৮১), আরওজি জিফিয়ারাস জি ১৪, আরওজি জেফেরিস এস (জিএক্স৫০২) এবং এক্সপার্টবুক বি৯ সিরিজ।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up