আসছে LG স্মার্টফোন LG W31, ফাঁস হল ফিচার সহ দাম

আসছে LG স্মার্টফোন LG W31, ফাঁস হল ফিচার সহ দাম

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি এলজি আরো একটি স্মার্টফোনের উপর কাজ করছে। এই ফোনের নাম LG W31। সম্প্রতি এই ফোনের দাম জানা গেছে এবং এর সাথে সাথে ফোনটিকে অনলাইনে দেখা গেছে। যদিও কোম্পানির তরফ থেকে LG W31 সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি।

মোবাইল ইন্ডিয়ান এর রিপোর্ট অনুযায়ী LG W31 কে গুগল প্লে কনসোল এ অন্তর্ভুক্ত করা হয়েছে। এই লিস্টিং অনুসারে, ফোনটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সাথে আসবে। এর রেজুলেশন হবে ৭২০×১৬০০ পিক্সেল। আবার এই ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও পি ২২ ( MediaTek MT6762) অক্টা কোর প্রসেসর।

এছাড়া এই ফোন সম্পর্কে আর কোন তথ্য পাওয়া যায়নি। তবে জানা গেছে এই ফোনটি কে মধ্য আমেরিকার বিভিন্ন দেশে লঞ্চ করা হবে। আবার LG W31 বাজেট রেঞ্জে আসবে, যেটি হবে ১০ হাজার টাকার কাছাকাছি।

কিছুদিন আগে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এলজি কে৩১ লঞ্চ করেছিল। এই ফোনে ৫.৭ ইঞ্চি ফুলভিশন এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি২২ অক্টা কোর প্রসেসর। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছে। আবার এলজি কে৩১ এর পিছনে এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল PDAF প্রাইমারি সেন্সর রয়েছে। এছাড়াও আছে ১২০ ডিগ্ৰী ফিলড অফ ভিউ সহ ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে পাবেন ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এতে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up