আরিফিন এখন ‘শুভফেস অব রিয়েলমি বাংলাদেশ’

আরিফিন এখন ‘শুভফেস অব রিয়েলমি বাংলাদেশ’

বর্তমান সময়ে দেশের চলচ্চিত্র জগতের এক উজ্জ্বল নক্ষত্র আরিফিন শুভ। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে ইতোমধ্যে তিনি তরুণদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন, পেয়েছেন সব মহলের প্রশংসা। তরুণদের ইতিবাচক কাজে উৎসাহিত করতে প্রতিনিয়ত কাজ করছেন তিনি। এবার সময়ের অন্যতম সেরা এ অভিনেতা তরুণদের উদ্দীপ্ত করতে নিজেকে সম্পূর্ণ নতুন রূপে হাজির করেছেন, যুক্ত হয়েছেন বিশ্বের বর্ধনশীল টেক ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমির সাথে।

রিয়েলমি ‘ডেয়ার টু লিপ’ মূলমন্ত্রে বাংলাদেশের তরুণদের জন্য নিয়ে আসছে একের পর এক স্মার্ট ডিভাইসেস। সম্প্রতি ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমির সাথে তরুণদের আইকন আরিফিন শুভর একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তির আওতায় ‘ফেস অব রিয়েলমি স্মার্টফোন’ হিসেবে কাজ করবেন শুভ। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রিয়েলমি স্মার্টফোন বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্ল্যানিং ম্যানেজার (ব্র্যান্ডিং) মো. ওয়াসেক সাজ্জাদ এবং প্রজেক্ট ম্যানেজার নাবিল ইকবাল।

‘ফেস অব রিয়েলমি স্মার্টফোন’ হিসেবে চুক্তি স্বাক্ষরের পর শুভ বলেন, আমি সবসময়ই নিজেকে নতুন রূপে, নতুন আঙ্গিকে দর্শকদের সামনে হাজির করেছি, যাতে গল্পের চরিত্রের যথার্থতা ফুটে ওঠে। এবার আর কোনো চরিত্রে নয়, আমি শুভ হিসেবে স্বপ্ন জয়ের গল্প তরুণদের সাথে ভাগাভাগি করতে চাই। পাশাপাশি রিয়েলমি সবসময়ই তরুণদের জন্য সেরা স্টাইল, স্পেসিফিকেশনের স্মার্ট ডিভাইস নিয়ে আসছে। তরুণদের কথা মাথায় রেখে একটি ব্র্যান্ড কাজ করছে এটা আসলেই প্রশংসনীয়। আশা করি, দেশের তরুণদের জন্য রিয়েলমির সাথে আমার যৌথ প্রয়াস নতুন ট্রেন্ডসেট করবে।’

উল্লেখ্য, টেক ট্রেন্ডি ব্র্যান্ড রিয়েলমি গত ১২ অক্টোবর রিয়েলমি ৭ প্রো ও ৭ আই ডিভাইস দু’টি উন্মোচন করে। এ ডিভাইস দু’টি আরিফিন শুভ’র হাত ধরেই উন্মোচিত হয়েছে— ডিভাইসগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

রিয়েলমি ৭ প্রো-ডিভাইসটিতে রয়েছে দেশের মধ্যে দ্রুততম ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জ প্রযুক্তি। যার মাধ্যমে এর ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি সম্পূর্ণভাবে চার্জ হতে সময় নেয় মাত্র ৩৪ মিনিট, ১৩ শতাংশ চার্জ হতে সময় লাগবে মাত্র ৩ মিনিট, যা বাংলাদেশের বাজারে দ্রুততম চার্জিং প্রযুক্তি। প্রযুক্তির উৎকর্ষতায় এ স্মার্টফোনটি ৬০টি টেস্ট পাস করে টিইউভি রেইনল্যান্ড রিলায়েবিলিটি ভেরিফিকেশন পেয়েছে, যা রিয়েলমি ৭ প্রো-কে করেছে অনন্য।


রিয়েলমি ৭ প্রো-তে আছে দ্বিতীয় প্রজন্মের সনি আইএমএক্স৬৮২ সেন্সরের ৬৪ মেগাপিক্সেলের মূল ক্যামেরা। কোয়াড ক্যামেরা সেটআপে আরো আছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ম্যাক্রো ক্যামেরা ও একটি সাদাকালো লেন্স। প্রাকৃতিক ও উজ্জ্বল সেলফির জন্য আছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

দু’টি নান্দনিক রঙ– মিরর ব্লু ও মিরর সিলভারে ৬.৪-ইঞ্চি সুপার অ্যামোলেড স্ক্রিনের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৮ শতাংশ। ৮ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৭২০জি, ৮জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম, ১২৮জিবি ইউএফএস ২.১ রমে ফোনটিতে সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করা যায়। ২০ তারিখ থেকে এই সুপার ডার্ট চার্জিং পাওয়ারহাউসটি সারাদেশে পাওয়া যাবে। এখন চলছে প্রি-বুকিং। ১৯ অক্টোবর পর্যন্ত চলতে থাকা প্রি-বুকিং করতে পারবেন এই লিঙ্কে : https://www.realme.com/bd/realme-7-pro

রিয়েলমি ৭ প্রো ডিভাইসটির সাথে ব্র্যান্ডটি রিয়েলমি ৭ আই স্মার্টফোনটিও উন্মোচন করেছে। রিয়েলমি ৭ আই ডিভাইসটিতে আছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, যা এ মূল্য পরিসীমার মধ্যে বাংলাদেশে প্রথম। এ ডিভাইসটিতে আল্ট্রা-ক্লিয়ার কোয়াড ক্যামেরা সেটআপে মূল ক্যামেরার পাশাপাশি থাকছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের একটি মাইক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের একটি সাদাকালো পোর্ট্রেট লেন্স। চমৎকার সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে থাকছে সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে আল্ট্রা ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় সাইবারপাঙ্ক, ফ্ল্যামিঙ্গো ও মডার্ন গোল্ড – এ তিনটি চমৎকার নাইট ফিল্টারে ব্যবহারকারীরা চমৎকার মুহূর্তগুলোকে অনন্য রঙে রাঙাতে পারবেন।

রিয়েলমি ৭ এর বিশাল ৬.৫ ইঞ্চি ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লেতে আছে ১২০ হার্টজ স্যামপ্লিং রেট। ৮জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম ও ১২৮জিবি ইউএফএস ২.১ রমে স্মার্টফোন ব্যবহারে চমৎকার অভিজ্ঞতা দেবে। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারিকে ৩০ মিনিটে ৩৩ শতাংশ চার্জ দিতে এতে আছে ১৮ ওয়াটের কুইক চার্জার। পাশাপাশি এতে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ক্রায়ো ২৬০ সিপিইউ ও অ্যাড্রিনো ৬১০ জিপিইউ। অরোরা গ্রিন ও পোলার ব্লু– এ দুটি অসাধারণ রঙে পাওয়া যাবে ফোনটি।

১৫ তারিখ থেকে সারাদেশে রিয়েলমি ৭ আই পাওয়া যাবে। কেনার জন্য ক্লিক করুন : https://www.realme.com/bd/realme-7i

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up