আরও ৭,০০০ টাকা কমে পেয়ে যাবেন স্যামসাংয়ের ফোল্ডিং ফোন

আরও ৭,০০০ টাকা কমে পেয়ে যাবেন স্যামসাংয়ের ফোল্ডিং ফোন

গত সেপ্টেম্বরে লঞ্চ হওয়ার পর থেকেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে Samsung Galaxy Fold। পর পর বেশ কয়েকটি প্রি-অর্ডারে আউট অফ স্টক হয়ে যায় ফোনটি। স্যামসাং গ্যালাক্সি ফোল্ডকে অফিসিয়াল অনলাইন ই-স্টোর, Samsung Opera House এবং ৩১৫টি রিটেইল আউটলেট থেকে কেনা যাচ্ছে। ভারতে ফোনটির দাম রাখা হয়েছে ১৯০,০০০  টাকা। তবে কোম্পানি এবার অফলাইন ক্রেতাদের জন্য গ্যালাক্সি ফোল্ডের দাম ৭,০০০ টাকা কম করে দিলো। অফলাইনে এখন ফোনটি ১৮৩,০০০ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy Fold ফিচার :

এই ফোনে ৭.৩ ইঞ্চি ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে দেওয়া হবে যার ৪.২:৩। ফোনটিকে ফোল্ড করার পর ৪.৬ ইঞ্চি ডিসপ্লে দেখা যাবে,যার আসপেক্ট রেশিও ২১:৯। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর থাকবে। ফলে এই ফোনে ফাইভজি নেটওয়ার্ক সাপোর্ট করবে। ফোনটিতে ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে।

এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। ক্যামেরার কথা বললে ফোনটির ভিতর দিকে এফ/২.২ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে এছাড়াও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হবে। সেলফির জন্য এই ফোনে পাবেন এফ/২.২ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও ফোনের বাইরের ডিসপ্লে বা বড়ো ডিসপ্লের সাথে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যেখানে থাকবে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ও এফ/২.৪ অ্যাপারচারের সাথে ১২ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা।এই ফোনে পাবেন ৪৮৩০ এমএএইচ ব্যাটারি।


আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up