প্রতি ঘন্টায় 140 টাকা কামান, আমাজন-র সাথে পার্ট টাইম কাজ করে

প্রতি ঘন্টায় 140 টাকা কামান, আমাজন-র সাথে পার্ট টাইম কাজ করে

ভারতের বৃহত্তম ই-কমার্স সাইট amazon নতুন একটি প্রোগ্রাম চালু করলো। এই প্রোগ্রামে ভারতের কয়েকটি শহরের যেকোনো নাগরিক পার্ট টাইম কাজ করে পয়সা উপার্জন করতে পারবেন। এই প্রোগ্রামের নাম Amazon Flex । Amazon Flex প্রোগ্রামে অংশগ্রহণ করে কোনো ইউজার প্রতি ঘন্টায় 120 -140 টাকা উপার্জন করতে পারবে।

Amazon Flex প্রোগ্রাম কি :

প্রতিযোগিতায় নিজেদের অবস্থান মজবুত করতে আমাজন তাদের প্রোডাক্ট ডেলিভারি আরো উন্নত করতে চাইছে। আর সেই কারণেই Amazon Flex প্রোগ্রাম এনেছে। এখানে ভারতের যেকোনো নাগরিক আমাজনের প্রোডাক্ট ডেলিভারি করে পয়সা উপার্জন করতে পারবে।

Amazon Flex প্রোগ্রামে এভাবে করুন আবেদন :

যদি আপনি আমাজন ফ্লেক্স প্রোগ্রামের সাথে জুড়ে প্রোডাক্ট ডেলিভারি করে অর্থ উপার্জন করতে চান তবে সবার প্রথম আপনাকে https://flex.amazon.in/ ওয়েবসাইটে যেতে হবে। এরপর এখানে সাইন আপ করতে হবে। সাইন আপ করার পর আপনার প্রোফাইলে flex.amazon.in এর অ্যাপ ডাউনলোড লিংক আসবে। এরপর প্রোফাইল ভেরিফাই করলে আপনার জন্য ট্রেনিং এর ব্যবস্থা করা হবে। ট্রেনিং শেষ হওয়া মাত্রই আপনি আমাজনের প্রোডাক্ট ডেলিভারি করতে শুরু করবেন। এই মুহূর্তে দিল্লী, মুম্বাই ও বেঙ্গালুরুতে এই প্রোগ্রাম চালু হলেও কয়েকমাসের মধ্যে অন্যান্য শহরেও এই পরিষেবা লঞ্চ করা হবে বলে কোম্পানি জানিয়েছে।


জানিয়ে রাখি আপনি যদি আমাজন ফ্লেক্স প্রোগ্রামের সাথে জুড়ে প্রোডাক্ট ডেলিভারি করেন তবে কোম্পানির তরফে দুর্ঘটনা বীমা পাবেন। এখানে তারাই আবেদন করতে পারবেন যাদের কাছে একটি বাইক ও স্মার্টফোন আছে এবং ড্রাইভিং লাইসেন্স আছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up