চীনা স্মার্টফোন কোম্পানি Honor তাদের দেশীয় মার্কেটে নতুন View30 (V30) সিরিজ লঞ্চ করলো। এই সিরিজে দুটি স্মার্টফোন আছে View 30 এবং View30 Pro (V30 Pro)। এই দুই ফোনেই পাবেন হুয়াওয়ের লেটেস্ট কিরিন ৯৯০ প্রসেসর ডুয়েল মোড 5G সাপোর্ট। অনার ভিউ৩০ সিরিজ হলো এই কোম্পানির প্রথম ফোন যেখানে NSA এবং SA দুইধরনের আর্কিটেকচার রয়েছে।

5G/4G ডুয়েল মোড সাপোর্ট করা এই দুই ফোনেই দুটি করে সিম স্লট পাওয়া যাবে। গ্রাহকরা নেটওয়ার্কের ক্ষমতা অনুযায়ী ইচ্ছাখুশি ৪জি অথবা ৫জি তে সুইচ করতে পারবে। তবে View 30 এবং View30 Pro তে যে অন্য নেটওয়ার্ক সাপোর্ট করবেনা এমন নয়। দুই ফোনেই থ্রি জি, ২জি কানেক্টিভিটি উপলব্ধ। আশা করা যায় খুব শীঘ্রই ভারতেও এই সিরিজ চলে আসবে।

Honor V30, Honor V30 Pro ক্যামেরা সেটআপ :  

৫জি কানেক্টিভিটি এবং নতুন প্রসেসর ছাড়াও কোম্পানি অনার ভিউ৩০ সিরিজের ক্যামেরার উপর ব্যাপক জোর দিয়েছে। View30 তে পাওয়া যাবে সুপারসেনসিং ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪০ মেগাপিক্সেল সোনি আইএমএক্স৬০০ সেন্সর (এফ/১.৮ অ্যাপারচার )।  এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সিনে ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স। View30 Pro তেও একই ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। কেবল ওয়াইড এঙ্গেল ক্যামেরাকে এফ/২.২ অ্যাপারচারের সাথে আরো শক্তিশালী করা হয়েছে।  দুটি ফোনের সেলফি ক্যামেরা ৩২ মেগাপিক্সেল।


Honor V30, Honor V30 Pro অন্যান্য স্পেসিফিকেশন :

অনার ভিউ৩০ এবং ভিউ৩০ প্রো ফোনে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯১.৪৬ শতাংশ। দুটো ফোনই কিরিন ৯৯০ চিপসেটের সাথে এসেছে। এছাড়াও আছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। যদিও ভিউ৩০ প্রো ২৫৬ জিবি স্টোরেজের সাথেও পাওয়া যাবে। এদিকে ভিউ৩০ তে দেওয়া হয়েছে ৪,২০০ এমএএইচ ব্যাটারি এবং ভিউ৩০ প্রো তে দেওয়া হয়েছে ৪,১০০ এমএএইচ ব্যাটারি। দুটো ফোনেই ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও ভিউ৩০ প্রো ফোনে ২৭ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট ও দেওয়া হয়েছে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up