আপনার জন্য আদর্শ ফোন হতে পারে Honor 10 lite

আপনার জন্য আদর্শ ফোন হতে পারে Honor 10 lite

এ বছরের শুরুর দিকে  Honor 10 lite স্মার্টফোন লঞ্চ করেছিল হুয়াইয়ের সাব ব্র্যান্ড Honor। বাজারে এটি বেশ জনপ্রিয় হয়েছে। যে কারণে এবার এই মডেলের নতুন ভ্যারিয়েন্টের স্মার্টফোন লঞ্চ করল তারা। ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজের এই স্মার্টফোনের দাম ১৯,৯৯০.০০টাকা  এবং ভারতে ১১,৯৯৯ টাকা।
Honor 10 Lite-এর ৩ জিবি+ ৩২ জিবি ভ্যারিয়েন্টে আছে ২৪ মেগাপিক্সেল AI সেলফি ক্যামেরা, ফ্রন্ট এবং রেয়ার উভয় ক্যামেরায় AI সেন্স ডিটেকশন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। সঙ্গে আছে Android Pie-এর সমতূল্য EMUI ৯.০ অপারেটিং সিস্টেম। এ ছাড়াও আছে সাম্প্রতিকতম ১২ এনএম প্রসেস প্রযুক্তি-সহ Kirin ৭১০ প্রসেসর, ডিভড্রপ ভিউ এবং ৩৪০০ mAh ব্যাটারি।

স্মার্টফোন লঞ্চ অনুষ্ঠানে Huawei-এর কনজিউমার বিজনেস গ্রুপের CMO সুহল তারিক বলেন, ‘লঞ্চের পর থেকেই গ্রাহকদের মধ্যে বেশ সাড়া ফেলে গিয়েছে Honor 10 Lite। গ্রাহকদের আরও ভালো অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে আমরা নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করলাম। সেলফি ফোটোগ্রাফি এবং নকশার দিক থেকে আমাদের নানা উৎকর্ষ চিন্তার ফসল Honor 10 lite।’ একইভাবে নতুন ভ্যারিয়েন্টটিও মানুষের মধ্যে সমান জনপ্রিয় হবে বলে তাঁর আশা।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up