আগামী 4 অক্টোবর ভারতে লঞ্চ হবে Infinix এর নতুন স্মার্টফোন, দাম হবে 10000 টাকার কাছাকাছি

আগামী 4 অক্টোবর ভারতে লঞ্চ হবে Infinix এর নতুন স্মার্টফোন, দাম হবে 10000 টাকার কাছাকাছি

Infinix কয়েক দিন আগে আন্তর্জাতিক মঞ্চে তাদের ‘হট’ সিরিজের ফোনের সংখ্যা বাড়িয়ে Infinix Hot 10 ও Infinix Hot 10 Lite লঞ্চ করেছিল। বড় ব‍্যাটারী, লার্জ ডিসপ্লে ও সুন্দর ক‍্যামেরাওয়ালা এই স্মার্টফোন সিরিজ এবার ভারতে আসতে চলেছে। কোম্পানি ঘোষণা করে জানিয়ে দিয়েছে আগামী 4 অক্টোবর ভারতে ইনফিনিক্স হট 10 সিরিজ পেশ করা হবে। অন‍্যদিকে ফ্লিপকার্টে আবার Infinix Hot 10 এর প্রোডাক্ট পেজ লাইভ করে দেওয়া হয়েছে।

আগামী 4 অক্টোবর ভারতে Infinix Hot 10 সিরিজ পেশ করা হবে। শপিং সাইট ফ্লিপকার্টে Infinix Hot 10 এর প্রোডাক্ট পেজ লাইভ করে সেখানে ফোনটির লঞ্চ ডেটের সঙ্গে সঙ্গে এর ফোটো ও স্পেসিফিকেশন ডিটেইলস পর্যন্ত শেয়ার করা হয়েছে। আমরা খবর পেয়েছি কোম্পানি এই ফোনটি সফ্ট লঞ্চ করবে অর্থাৎ লঞ্চের কোনো লাইভ স্ট্রীমিং করা হবে না। 4 অক্টোবর লঞ্চের পর‌ই ফোনটির দাম ও সেল সম্পর্কে জানা যাবে।

Infinix Hot 10

কোম্পানি তাদের Infinix Hot 10 ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে লঞ্চ করেছে। এই ফোনের স্ক্রিনের তিন দিক বেজল লেস হলেও নিচের দিকে অল্প চিন পার্ট আছে। এতে 1640 × 720 পিক্সেল রেজলিউশনযুক্ত 6.78 ইঞ্চির এইচডি+ টিএফটি এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। স্ক্রিনের ওপরের বাঁদিকের কোণায় সেলফি ক‍্যামেরার জন্য পাঞ্চ হোল কাট‌আউটটি অবস্থিত।

Infinix Hot 10 ফোনটি অ্যান্ড্রয়েড 10 এর সঙ্গে পেশ করা হয়েছে যা এক্স‌ওএস 7.0 তে কাজ করে। প্রসেসিঙের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি70 চিপসেট দেওয়া হয়েছে। কোম্পানি তাদের এই নতুন ফোনটি 4 জিবি ও 6 জিবি র‍্যামযুক্ত দুটি র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করেছে। এর সঙ্গে এতে 64 জিবি ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ যোগ করা হয়েছে। ফ্লিপকার্টে ফোনটির 6 জিবি র‍্যাম ভেরিয়েন্ট লিস্টেড করা হয়েছে।


ফোটোগ্রাফির জন্য Infinix Hot 10 এ কোয়াড রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। ফোনটির ব‍্যাক প‍্যানেলে 16 মেগাপিক্সেলের প্রাইমারি ক‍্যামেরা সেন্সরের সঙ্গে 2 মেগাপিক্সেলের ম‍্যাক্রো লেন্স, 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও একটি এআই লেন্স দেওয়া হয়েছে। এছাড়া এই ফোনে সেলফির জন্য 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা সেন্সর আছে।

Infinix Hot 10 ফোনটি 4জি ভোএলটিই সাপোর্টেড ডুয়েল সিম স্মার্টফোন। সব ধরনের বেসিক কানেক্টিভিটি ফিচার ও 3.5 এম‌এম হেডফোন জ‍্যাকসহ সিকিউরিটির জন্য এই ফোনের ব‍্যাক প‍্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার যোগ করা হয়েছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য 5,200 এম‌এএইচের ব‍্যাটারী দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে ভারতে ফোনটির দাম 10,000 টাকার আশেপাশেই হবে।

আরো দেখুন
মন্তব্য

Register

OR

Do you already have an account? Login

Login

OR

Don't you have an account yet? Register

Newsletter

Submit to our newsletter to receive exclusive stories delivered to you inbox!

keyboard_arrow_up